October 23, 2024, 3:28 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

তামান্না আক্তারঃ রাজধানীর পুরানা পল্টনের জামাতখানা এলাকায় ক্ষমতার দাপট দেখিয়ে ভিটে ছাড়া করার অভিযোগ উঠেছে। নিজ বসত ভিটে থেকে দূরে রয়েছেন এক দম্পতি।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় জানা গেছে, সাবেক স্থানীয় কমিশনার হারুন নামের এক ব্যক্তি জোর করে বাড়ি থেকে বের করে দেন জহিরুল ইসলাম রুমি ও মমতাজ পারভিনকে।

প্রতিবেশীরা জানান, দীর্ঘ দুই দশক ধরে এই বাড়িতে বসবাস করেন তাদের। এই দম্পতির সন্তানরা প্রবাসে থাকার কারণে এই সুযোগ নেয় হারুন। এখন নিজেরাই ভুক্তভোগী সেজে সংবাদ সম্মেলন করার প্রস্তুতি নিয়ে বাড়িটি দখলে রেখেছে।

কিন্তু সরেজমিন দেখা গেছে, বাড়িটিতে সকাল ১২টার দিকে সংবাদ সম্মেলন সময় দেয়া হলেও শুরু করতে পারেনি। পরবর্তীতে আবার দুপুর ৩টার পেছানো হয়। আবার এক ঘন্টা পিছিয়ে ৪ টায় সংবাদ সম্মেলনের সময় নিধারণ করা হয়। তখনও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের ভাষ্যমতে, স্থানীয় কিছু সন্ত্রাসীকে নিয়ে হারুন ৫ আগস্টের পর পল্টনের কয়টি বাড়ি, ফুটপাথ ও দোকানপাট দখল করেন।

ঘটনাস্থলে দেখা যায়, জামাত খানার নয়াপল্টনের গলিতে দফায় দফায় শোডাউন দিচ্ছে সাবেক কমিশনারের হারুনের ক্যাডারবাহিনী। যার ভিডিও ফুটেজ আছে আমাদের হাতে।

ভুক্তভোগী রুমি দাবি করেন, তার বাড়ি থেকে একবার বের করে দেওয়া হয়েছে। বাড়ির দলিল পর্যন্ত বের করতে দেখিনি বাড়ি থেকে।

এদিকে, পল্টন থানার পুলিশ কমকর্তারা দফায় দফায় বৈঠক করেও কোন সিদ্ধান্তে আসতে পারেনি বলে জানা গেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন